1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার দেখা হয়েছে


রকিবুল হাসান বিশ্বাস, স্টাফ রিপোর্টার, সিংগাইর
মানিকগঞ্জের সিংগাইর পৌর এলাকার ঘোনাপাড়া ঈদগাহ মাঠ ও কবরস্থান কমিটির টাকা আত্মসাৎ ও মিথ্যা মামলা হামলার প্রতিবাদে এলাকাবাসীর ডাকা মানববন্ধন পুলিশের বাধায় পন্ডু হয়েছে।

গত সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে এলাকাবাসীর পক্ষ হতে কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী ডাকা হয়। মানববন্ধনকারীরা প্রথমে জড়ো হয়ে ঘোনাপাড়া আমতলা মোড়ে মানববন্ধন করতে সারি বদ্ধভাবে দাড়ানোর চেষ্টা করেন।

এসময় কর্তব্যরত সিংগাইর থানার এসআই মো.শাহাদৎ হোসেন মানববন্ধন বাধা প্রদান করেন।পরে মানববন্ধনে অংশ গ্রহনকারিরা ঈদগাহ মাঠ ও কবরস্থানের গেটের সামনে জড়ো হয়ে বক্তব্য দিতে শুরু করলে সিংগাইর থানার এসআই কামরুল ইসলাম বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এসময় প্রতিবাদকারীদের কাছ থেকে ব্যানার ছিনিয়ে নেন পুলিশ সদস্যরা। পরে তারা পাশের ফুরকানিয়া মাদ্রাসার মাঠে সাংবাদিকদের সাক্ষাতে কবরস্থােেনর দুর্নীতি তুলে ধরতে গেলে আবারও পুলিশে বাধা দেন। এসময় স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন মিয়া ,আবু জাফর,আব্দুল আজিজ,রাকিব,হারন অর রশিদ ও জিন্নত আলী অভিযোগ করে বলেন,ঈদগাহ কবরস্থান কমিটি বিগত সময়ে মানুষের দান অনুদান ব্যাপকভাবে দুর্নীতির মাধ্যমে লুটপাট করেছে। আমরা এর প্রতিবাদ করায় মিথ্যা ও হয়রানি মূলক মামলার স্বীকার হয়েছি। এর প্রতিবাদে শান্তিপূর্নভাবে কর্মসূচী দিলে পুলিশ আমাদের বাধা দেয়। তারা আরো অভিযোগ করে বলেন পুলিশের সাথে দুর্নীতিবাজদের যোগসূত্রে বাধা দিচ্ছে এবং হয়রানি করছে আমাদেরকে পুলিশ।

ঈদগাহ ও কবরস্থান কমিটির সাধারন সম্পাদক মতিউর রহমান খান বলেন,মিটিংয়ের মধ্যে আমাকে আর্তকিত হামলার ঘটনায় আমি মামলা করেছি। কবরস্থান অনিয়ম দুর্নীতির কথা তিনি অস্বীকার করেন।
সিংগাইর থানার এসআই কামরুল ইসলাম বলেন,অনুমতি ছাড়া মানববন্ধনে বাধা দেয়া হয়েছে। বাকিটা ওসি স্যার জানে।

সিংগাইর থানার ওসি মো.জিয়ারুল ইসলাম বলেন,মানববন্ধন করার সময় অপর পক্ষ উত্তেজিত হওয়ার খবর পেয়ে মানববন্ধন বন্ধ করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury