1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানিকগঞ্জে পৌর প্রশাসকের হস্তক্ষেপে রাস্তার জমি উদ্বার মানিকগঞ্জে ছাত্রলীগকে নিষিদ্ধ ও রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা

মানিকগঞ্জে পৌর প্রশাসকের হস্তক্ষেপে রাস্তার জমি উদ্বার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ১১ বার দেখা হয়েছে


স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর সেওতা এলাকায় দীর্ঘদিন বেদখল হয়ে থাকা রাস্তার জমি উদ্বার করেছে স্থানীয় সরকার শাখার উপ পরিচালক ও পৌর প্রশাসক সানজিদা জেসমীন।

গত সোমবার (২১ অক্টোবর) দুপুরে স্থানীয় এলাকার লিটন মিয়ার আবেদনে তিনি সরেজমিনে দাড়িয়ে থেকে ও স্থানীয় লোকদের সহায়তায় উদ্বারকৃত রাস্তা জনসাধারনের চলাচলের জন্য খুলে দেয়

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক জাহাঙ্গীর আলম বিশ্বাস, স্থানীয় মনি, মো: ইকবাল হোসেন, হাফিজ উদ্দিন আহম্মেদ, মোস্তফা কামাল, গোলাম মাহমুদ রাফি (অপু), গোলাম মোহাম্মদ সানি, গোলাম মির্জা সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানীয়রা জানায়, রাস্তা হওয়া মানেই একটা এলাকার উন্নয়ন হওয়া। আমাদের এলাকারও একটা প্রত্যাশা ছিল এদিক দিয়ে একটা রাস্তা বের হবে। আজকে পৌরসভার প্রশাসক মহোদয় এই রাস্তা বের করে দিচ্ছে এটা আমাদের একটা বড় পাওনা। এতে আমরা এলাকাবাসী খুবই খুশি হয়েছি।

মানিকগঞ্জ পৌরসভার প্রশাসক সানজিদা জেসমীন বলেন, এখাকার যারা জনগন তারা আমাদের কাছে একটা আবেদন করেছে যে রাস্তা বন্ধ করে অন্য আরেকজন বসতি স্থাপন করছে। আমরা এর আগে নোটিশ দিয়েছি উভয় পক্ষকে আমরা জানিয়েছি কিন্তু তাদের কাছ থেকে আমরা কোন রকম রেসপন্স পাইনি। তাই আমরা আজকে এখানে আসছি, এসে দেখছি তারা আসলেই অবৈধভাবে আমাদের যে রাস্তা পাবলিকের যে জায়গা সেটি তারা দখল করছে। সুতরাং আমরা এই স্থাপনাটা ভেঙ্গে দিচ্ছি অপসারন হচ্ছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury