1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

এবার করোনায় আক্রান্ত ফারুকের কন্যা

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৪১৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক ও ঢাকা-১৭ আসনের সাংসদ ফারুক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১৬ নভেম্বর সন্ধ্যা ৬টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা তাকে। এখনো সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। তবে আগের তুলনায় অনেকটাই সুস্থ। কিন্তু ফারুকের কন্যা তুলসি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ তথ্য নিশ্চিত করে ফারুকের স্ত্রী ফারহানা ফারুক বলেন, আমি ও আমার মেয়ে তুলসি একসঙ্গে কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি। আজ (২৩ নভেম্বর) রিপোর্ট হাতে পাওয়ার পর জানতে পারি, আমার নেগেটিভ কিন্তু তুলসির পজিটিভ এসেছে।

ধারণা করা হচ্ছে, ফারুকের সংস্পর্শে আসার কারণে করোনায় আক্রান্ত হয়েছেন তুলসি।

নায়ক ফারুকের বর্তমান অবস্থার বর্ণনা করে ফারহানা ফারুক বলেন, এখন আল্লাহর রহমতে অনেকটাই সুস্থ। আজকের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসছে। আশা করছি, আগামীকালের পরীক্ষায় ওনার রিপোর্ট নেগেটিভ আসবে।

কিছুদিন আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকায় ফেরেন ফারুক। এরপর বেশ ভালোই ছিলেন। হঠাৎ তার শরীর খারাপ হয়। করোনা পরীক্ষা করালে রেজাল্ট পজিটিভ আসে। সিঙ্গাপুরে যাওয়ার আগে তার নিয়মিত জ্বর আসত। কিন্তু এর কারণ ঠিক বুঝে উঠতে পারছিলেন না চিকিৎসকরা।

গত ১৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ফারুককে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, এই বরেণ্য অভিনেতা টিবি রোগে আক্রান্ত। সুস্থ হওয়ার পর সম্প্রতি দেশে ফেরেন তিনি। সাত বছর ধরে সিঙ্গাপুরের এ হাসপাতালেই নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়ে আসছেন এই শিল্পী।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury