1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে দুস্থ ও কর্মহীন ৭০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ

  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৯৩ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,

মানিকগঞ্জ জেলায় দুস্থ ও কর্মহীন হয়ে পড়া ৭০টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে। সদর উপজেলায় চলমান লকডাউনে গত তিনদিনে জাতীয় খাদ্যসহায়তার নাম্বার ৩৩৩ যারা ফোন করেছিলেন, তাদের যাচাই বাছাই শেষে এ খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ এ খাদ্যসহায়তা বিতরন করেন।

 

 

জেলা প্রশাসন কার্যালয় জানায়, চলমান লকডাউনে ৪ জুলাই থেকে ৬ জুলাই তিনদিনে জাতীয় খাদ্য সহায়তার ফোন নাম্বারে সদর উপজেলার শতাধিক ফোন কল আসে। পরে সরেজমিনে যাচাই-বাছাই করে আজ ৭০টি পরিবারকে জেলা প্রশাসক কার্যালয়ে ডাকা হয়। পরে জেলা প্রশাসকের উপস্থিতিতে তাদের প্রত্যেককে চাল, ডাল, আটা, তেল, চিনি ও লবণসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ১৫ কেজির প্যাকেট বুঝিয়ে দেওয়া হয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন, এনডিসি এবিএম আরিফুল হক, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহ মো. জুবায়ের প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury