1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

সুমন সভাপতি এবং রাজিদুলকে সাধারন সম্পাদক করে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের ২৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১২৩২ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন ঃ

এম এ সিফাত কোরাইশী সুমনকে সভাপতি এবং রাজিদুল ইসলামকে সাধারন সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার ২৫ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি গঠিত হয়েছে।

আজ (২৬ এপ্রিল) সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই কমিটির অনুমোদন দিয়েছেন।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি- কাজী জুনায়েদ হোসেন প্রতীক, আসিফ আহমেদ পিয়াস, শাকিল আহমেদ, মোঃ আসাদুজ্জামান অমিত, মোঃ আসিফ হোসেন শিশির, পাপ্পু ঘোষ, হাবিবুর রহমান রিপন, সুজন রানা, মোঃ শরিফুল আলম শরিফ ও হাবিবির রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক- আমিনুর বক্স সবুজ, মোঃ নাদিম হোসেন, ওমায়ের হোসেন, হামজা খান ও শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- শামিউর রহমান কম্পন, নাজমুল হাসান মিম, আসিবুল ইসলাম ত্রয়ো, মোঃ মুজাহিদ খান প্রিন্স, শুভংকর কর্মকার শুভ, মোঃ সাকিব হোসেন ও মোঃ ইমরুল হাসান।

এছাড়া, মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস সাহাকে কেন্দ্রীয় সংসদের সদস্য করা হয়েছে।

উল্লেখ্য, নবগঠিত কমিটির সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন বিগত জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এবং মানিকগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। আর, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম বিগত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury