1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

ঢাকায় ক্র্যাবের সাবেক অর্থ সম্পাদক এমদাদুল হক খানের ওপর সন্ত্রাসী হামলা

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৩১৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক অর্থ সম্পাদক মো: এমদাদুল হক খানের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

গত বুধবার রাতে মগবাজারে তার বাসায় হামলা চালানো হয়। ভাঙচুর করা হয় পার্কিংয়ে থাকা তার মোটরসাইকেলটি। পরে ওই রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় তিনি হাতিরঝিল থানায় মামলা করেছেন।
মামলায় বলা হয়, ৪০ হাজার টাকা অগ্রিম ও মাসে ১৮ হাজার টাকা ভাড়া চুক্তিতে তিন বছরের জন্য তিনি মগবাজারের পেয়ারাবাগের ৬৩৬ নম্বর বাড়ির ৭/বি নম্বর ফ্ল্যাট ভাড়া নেন। কিন্তু ছয় মাস না যেতেই মালিকের স্বামী খোরশেদ আলম মাসুদ ওই বাসা ছেড়ে দিতে চাপ দেন। এ সময় তিনি মালিকের সাথে তিন বছরের চুক্তির কথা বললে মাসুদ ক্ষেপে যান। এই নিয়ে মাসুদ তাকে বিভিন্ন সময় হুমকি দিতে থাকেন।
গত বুধবার রাত ১১টা ১০ মিনিটের মাসুদসহ কয়েকজন তার বাসায় কলিংবেল বাজান। এ সময় এমদাদের স্ত্রী দরজা খুলে দিলে মাসুদ তাকে ধাক্কা দিয়ে জোর করে ভেতের ঢুকে এমদাদকে এলোপাতাড়ি মারতে শুরু করে। পরে এমদাদের স্ত্রী চিৎকার দিতে থাকলে মাসুদ নানা হুমকি দিয়ে চলে যায়। যাওয়ার সময় গ্যারেজে থাকা এমদাদের মোটরসাইকেলটি ভাঙচুর করে।
সাংবাদিক এমদাদুল হকের পর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। তারা এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury