1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

শিল্পী ও সাংবাদিকের চিকিৎসার সাহায্যে এগিয়ে এলেন জেলা প্রশাসক

  • প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩৪১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভুক্ত শিল্পী অন্ধ নরেশ চন্দ্র দাসের চিকিৎসার সাহায্যে এগিয়ে এলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।  রোববার(৭ আগষ্ট) সকালে অসুস্থ এই শিল্পীর হাতে আর্থিক সহযোগিতার(৫০ হাজার টাকা) চেক তুলে দেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক  (সার্বিক) ছানোয়ারুল হক, নরেশের বড় ভাই গনেশ চন্দ্র দাস, যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার বি.এম খোরশেদ উপস্থিত ছিলেন।

আর্থিক সহযোগিতা পেয়ে জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা জানান শিল্পী নরেশ চন্দ্র দাস ও তার বড় ভাই।ধন্যবাদ জানান যমুনা টেলিভিশনকে।

জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ জানান, শিল্পী নরেশের অসুস্থ হওয়ার খবরটি তিনি যমুনা টেলিভিশনের নিউজ দেখে জানতে পেরেছেন।তার চিকিৎসায় সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ৫০ হাজার টাকা সহায়তা দেয়া হয়। ভবিষ্যতেও তার পাশে থাকার আশ্বাস দেন জেলা প্রশাসক।

উল্লেখ্য, মানিকগঞ্জের শিবালয় উপজেলার উথলী এলাকার বাসিন্দা অন্ধ শিল্পী নরেশ চন্দ্র দাসের দুটি কিডনিই নস্ট হয়ে গেছে। সামর্থ্য না থাকায় তার উন্নত চিকিৎসা করাতে পারছিলো না পরিবার। এ নিয়ে গত ২৮ জুলাই একটি প্রতিবেদন প্রচার করে যমুনা নিউজ। প্রতিবেদনটি জেলা প্রশাসকের দৃষ্টিতে এলে তিনি মেধাবী এই শিল্পীর চিকিৎসায় এগিয়ে আসেন।

এছাড়া বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) মানিকগঞ্জ প্রতিনিধি একে আজাদের চিকিৎসা সহায়তায় ৫০ হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক। একে আজাদ কিডনি রোগে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury