1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ক্যাফেটোরিয়া এবং পেরেন্টস ওয়েটিং রুমের উদ্ধোধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭৫ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

অত্যন্ত উৎসবমুখর পরিবেশে শুভ উদ্বোধন হলো মানিকগঞ্জ মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ক্যাফেটোরিয়া এবং পেরেন্টস ওয়েটিং রুম।

আজ ৬ সেপ্টেম্বর মঙ্গলবার জেলার গিলন্ড এলাকার মুন্নু সিটিতে অত্যন্ত আধুনিক এবং নান্দনিক ক্যাফেটেরিয়া ও পেরেন্টস ওয়েটিং রুমের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের  চেয়ারম্যান আফরোজা খান রিতা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের  অধ্যক্ষ লে. কর্নেল মোঃ জহিরুল ইসলাম (অব.), শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ, শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল শিক্ষার্থী এবং সম্মানিত অভিভাবকগণের মাঝে চেয়ারম্যানের পক্ষ থেকে কোমল পানীয় সহ ক্যাফেটেরিয়ার সুস্বাদু খাবার বিনামূল্যে পরিবেশন করা। ক্যাফেটেরিয়া এবং পেরেন্টস ওয়েটিং রুমের নজরকাড়া সৌন্দর্য ও ইন্টেরিওর ডিজাইন দেখে শিক্ষার্থী এবং অভিভাবকগণ খুবই আনন্দিত।

অত্র প্রতিষ্ঠানের  অধ্যক্ষ লে. কর্নেল মোঃ জহিরুল ইসলাম (অব.) বলেন, এই অত্যন্ত আধুনিক এবং নান্দনিক ক্যাফেটেরিয়া ও পেরেন্টস ওয়েটিং রুমের উদ্ধোধন  করায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান  আফরোজা খান রিতা স্যারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এতে শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক সহ সকলের জন্য খুবই উপকারে আসবে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury