1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে অসহায় নারীর ধান কেটে দিলো ছাত্রলীগ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ২২৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার অসহায় এক নারীর জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগ। মঙ্গলবার (১৬ মে) দুপুর থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে উপজেলার কর্মকারকান্দি বয়ড়া গ্রামের সাহিদা বেগমের ৩০ শতাংশ জমির পাকা ধান কেটে, মাড়াই করে বাড়িতে পৌঁছে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো. সাদ্দাম হোসেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আসিবুল ইসলাম ত্রয়ো, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি লুৎফর রহমান, কৌড়ি এম এ রউফ ডিগ্রি কলেজ শাখার সাবেক সভাপতি আমির হামজা জ্যোতিসহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অসহায় নারী সাহিদা বেগম বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা তার জমিতে ধান কেটে না দিলে তার পক্ষে কোনোভাবেই ধান ঘরে তোলা সম্ভব ছিলো না। এই দুঃসময়ে তাকে সহযোগিতা করায় তিনি ছাত্রলীগ নেতাকর্মীদেরকে ধন্যবাদ জানান।

সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের জেলা ও উপজেলায় যে সমস্ত কৃষকরা ধান কাটতে পারচ্ছেনা তাদের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ বাংলাদেশ শেখ হাসিনা নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে। সেই এগিয়ে চলার পথে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ একটি রাষ্ট্র। আজকের ধান উৎপাদনে বাংলাদেশ বিশ্বে রেকর্ড করে চলছে।এই রেকর্ড পরিমাণ ধান কৃষকের পক্ষে ঘরে তুলে দেয়ার জন্য কেটে বাংলাদেশ ছাত্রলীগকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বাত্মকভাবে নির্দেশ দিয়েছেন।তাঁর এই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার জন্য আমাদের নেতাকর্মীরা সার্বক্ষণিকভাবে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে কয়েক হাজার কৃষকের ধান কেটে মাড়াই করে বাড়িতে পৌঁছে দিয়েছি এবং আমাদের এই ধারা যত দিন পর্যন্ত এই ধানের মৌসুম চলবে অব্যাহত থাকবে। এছাড়া দেশের যেকোন দুর্যোগে ছাত্রলীগ অসহায় মানুষের পাশে দাড়ায় এবং আগামীতেও তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury