1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে ভোটারদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ করেন বিএনপি নেত্রী আফরোজা খান রিতা

  • প্রকাশের সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

৭ জানুয়ারি’র ডামি নির্বাচন ঘৃণা ভরে প্রত্যাখান করায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে মানিকগঞ্জ বাসীকে ধন্যবাদ জ্ঞাপনে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও মানিকগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি আফরোজা খান রিতার নেতৃত্বে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ বুধবার, ১০ জানুয়ারি  বিকালে শহরের বেউথা এলাকায় মানিকগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই  লিফলেট বিতরন।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি আফরোজা খান রিতা,পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদু, জেলা সহ সভাপতি আব্দুল বাতেন, এ্যাড: আজাদ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাদল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা: জিয়াউর রহমান জিয়া, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক জিয়াউদ্দিন আহম্মেদ কবির, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মাসুমা আক্তার মুক্তি সহ  বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, মহিলাদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় জেলা বিএনপির সভাপতি সভাপতি আফরোজা খান রিতা বলেন, গত ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদের ভাগবাটোয়ারার ডামি নির্বাচন জনগণ প্রত্যাখান করেছে। আর এ নির্বাচন প্রত্যাখান করায় তারা ভোটারদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে এই লিফলেট বিতরন করেছেন। এসময় তারা ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য ঐক্যবদ্ধভাবে গণআন্দোলন গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury