1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

ওয়ানডে সিরিজেও রশিদকে পাচ্ছে না আফগানিস্তান

  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স,

ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন রশিদ খান। এবার ওয়ানডে সিরিজেও দলের অন্যতম সেরা তারকাকে পাচ্ছে না তারা। পিঠে অস্ত্রোপচারের পর এখনও পুরোপুরি সেরে ওঠেননি রশিদ। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও থাকছেন না এই লেগ স্পিনার।

ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই খেলার বাইরে আছেন রশিদ। নভেম্বরে পিঠের চোটের জন্য অস্ত্রোপচার করান তিনি। অস্ত্রোপচারের ধকল থেকে ধীরে ধীরে সেরে উঠছেন এই তারকা। গত মাসে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে থাকলেও কোনো ম্যাচ তিনি খেলতে পারেননি। নাম সরিয়ে নেন বিগ ব্যাশ, এসএটোয়েন্টি ও পিএসএল থেকে।

এদিকে রশিদকে ছাড়াই ঘোষিত দলে ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন গুলবাদিন নাইব ও ফরিদ আহমাদ। দুজনই গত বিশ্বকাপে রিজার্ভ হিসেবে দলে ছিলেন। ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন নজিবউল্লাহ জাদরান ও আব্দুল রহমান। চোটের কারণে নেই মোহাম্মাদ সালিম।

আগামী ৯ ফেব্রুয়ারি শুরু হবে ওয়ানডে সিরিজ। সবগুলো ম্যাচ হবে পাল্লেকেলেতে। এরপর ডাম্বুলায় তিনটি টি-টোয়েন্টি খেলবে দুই দল।

আফগানিস্তান ওয়ানডে দল: হাশমতউল্লাহ শাহিদি (অধিনায়ক), রহমত শাহ, রহমানউল্লাহ গুরবাজ, ইকরাম আলিখিল, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবি, গুলবাদিন নাইব, কাইস আহমাদ, নুর আহমাদ, মুজিব-উর-রহমান, ফজলহক ফারুকি, নাভিদ জাদরান, ফরিদ আহমাদ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury