1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা

মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের বদর উদ্দিন আর নেই

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৪ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স:

মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো: বদর উদ্দিন আর নেই ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  তিনি মানিকগঞ্জ সদর উপজেলার মত্ত গ্রামের মৃত সাহাজুদ্দিনের ছেলে।

পারিবার সূত্রে জানা গেছে, গত রবিবার সন্ধ্যার দিকে বাথরুমে গোসল করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে  বাথরুমে পড়ে থাকে। পরে পরিবারের লোকজন বুঝতে পেরে বাথরুমের দরজা ভেংঙে বের করে মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করে।  চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯ টার দিকে মৃত্যু বরন করে। পরিবারে তার স্ত্রী,এক ছেলে ও এক মেয়ে রয়েছে।


 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury