1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

মানিকগঞ্জে স্বর্ণ চোরাচালান মামলায় ৫ জনের যাবজ্জীবন

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১৩১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,

মানিকগঞ্জে স্বর্ণ চোরাচালান মামলায় ৫ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার (১৩ মার্চ) দুপুরে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জয়শ্রী সমদ্দার এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সাতক্ষীরার ইয়াহিয়া আমিন, যশোরের আমিনুর রহমান, মুন্সীগঞ্জের মনিরুজ্জামান রনি, ঢাকার জাহিদুল ইসলাম ও জহিুরুল ইসলাম।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৮ সালের ৪ অক্টোবর ঢাকা-আরিচা মহাসড়কে বোনাপোলগামী একটি বাসে তল্লাশি চালিয়ে ৪৪ কেজি স্বর্ণসহ পাঁচ জনকে আটক করা হয়।

এ ঘটনায় সদর থানায় মামলা হলে তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা। ১৫ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

রায়ে সন্তোষ জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী মথুর নাথ সরকার। তবে এ রায়ে অসন্তোষ জানিয়ে আসামিপক্ষের আইনজীবী নজরুল ইসলাম বাদশা বলেন, আমরা উচ্চ আদালতে আপিল করব।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury