1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

লায়ন্স ক্লাব অব ঢাকা ড্রিম সিটির উদ্যোগে মানিকগঞ্জ ন্যাশনাল পলিটেকনিক ইস্টিটিউটে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও গাছের চারা বিতরন

  • প্রকাশের সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১২০৩ বার দেখা হয়েছে

 

স্টাফ রিপোর্টার :

বৎসর ব্যাপী সেবা কায্যক্রমের অংশ হিসেবে লায়ন্স ক্লাব অব ঢাকা ড্রিম সিটির উদ্যোগে মানিকগঞ্জে ন্যাশনাল পলিটেকনিক ক্যাম্পাস এলাকার গরীব ও দু:স্থ্য মানুষের মাঝে বিনামূল্যে চক্ষু চিকিৎসা, ডায়াবেটিস পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্নয়, এতিম ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা সামগ্রী ও খাদ্য বিতরণ এবং পরিবেশ রক্ষায় বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ২ এর গর্ভনর লায়ন ফখরুদ্দিন আহমেদ।

শনিবার সকালে মানিকগঞ্জ ন্যাশনাল পলিটেকনিক ইস্টিটিউটে লায়ন্স ক্লাব অব ঢাকা ড্রিম সিটির সভাপতি এবং এনপিআই ইউনিভার্সিটির চেয়ারম্যান লায়ন ইঞ্জিনিয়ার মোঃ শামসুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব ঢাকা ড্রিম সিটির সাধারণ সম্পাদক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ মোয়াজ্জেম খান, লায়ন্স ক্লাবর্স ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ২ এর ২য় ভাইস গর্ভনর লায়ন জালাল আহমেদ,সাবেক জেলা গর্ভনর লায়ন এফ রইস উদ্দিন, কনভেনশন চেয়ারপার্সন লায়ন মোঃ হানিফ, মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, লায়ন্স ক্লাব অব ঢাকা ড্রিম সিটির সাধারণ সম্পাদক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ মোয়াজ্জেম খান, লায়ন মোঃ গিয়াস মাহমুদ, লায়ন মোঃ আলম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মানিকগঞ্জ এনপিআই এর পরিচালক লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ ফারুক হোসেন। অনুষ্ঠানের পরিচিতি পর্ব পরিচালিত করেন লায়ন মোঃ হানিফ।

এ অনুষ্ঠানের পাঁচ শতাধিক গরীব ও দু:স্থ্য মানুষের মাঝে চক্ষু পরীক্ষা করে ব্যবস্থাপত্র সহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। যাদের চোখের ছানী পড়ছে তাদের লায়ন্স ক্লাব অব ঢাকা ড্রিম সিটির উদ্যোগে ঢাকাস্থ লায়ন্স চক্ষু হাসপাতালে ছানী অপারেশন করানো হবে। এছাড়া ১০০০ ব্যক্তিকে ডায়াবেটিস টেস্ট ও রক্তের গ্রুুপ পরীক্ষা করা হয় এবং  ১০০ এতিম  ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী ও খাবার বিতরণ করা হয় এবং ৩০০ বৃক্ষ রোপন ও ৫০০ চারা বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury