1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১১ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

হরিরামপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ ও সবজি বীজ বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৪৬৫ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার, হরিরামপুর:

মানিকগঞ্জের হরিরামপুরে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণ এবং সবজি বীজ বিতরণ করা হয়েছে। রবিবার (১৭ই মে) দুপুরে উপজেলার ঝিটকা আনন্দ মোহন উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ সেনাবাহিনীর ৯পদাতিক ডিভিশনের পৃষ্ঠপোষকতায় ৭১ মেকানাইজড ব্রিগেডের ব্যবস্থাপনায় মেজর মোঃ ফেরদৌস হোসেন ভূইয়ার নেতৃত্বে গরীব, দুস্থ ও খেটে খাওয়া মানুষের মাঝে এই ত্রাণ ও সবজি বীজ বিতরণ করা হয়। ত্রাণ সহায়তার মধ্যে ছিলো, চাল, ডাল, আটা, তেল, লবণ, চিনি ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন লেঃ কর্ণেল মোঃ ওয়াদুদ উল্লাহ চৌধুরী, ক্যাপ্টেন মোঃ তুহিনুর রহমান, লেঃ ইশফাক আহমেদ সাকিব, উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ বিল্লাল হোসেন ও গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিক বিশ্বাস প্রমুখ। ত্রাণ বিতরণের বিষয়ে সাভার সেনানিবাসের ১৫ই ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল মোঃ ওয়াদুদ উল্লাহ চৌধুরী (পিএসসি) জানান, বাংলাদেশ সেনাবাহিনী অতীতের বিভিন্ন দূর্যোগের মতো এবারও মাননীয় সেনাবাহিনীর প্রধানের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস মোকাবেলায় শুরু থেকেই মানিকগঞ্জের সাধারণ মানুষের পাশে আছে। সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী অসহায় মানুষদেরকে সাধ্যমতো ত্রাণ সহায়তা প্রদান করে যাচ্ছে। এই ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী শেষ পর্যন্ত মানিকগঞ্জবাসীর পাশে থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury