1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

মানিকগঞ্জের সাটুরিয়ার তিল্লি ইউনিয়নে বিট পুলিশিং ও বৃক্ষ রোপণ কার্যক্রমের উদ্বোধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩৮৩ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার তিল্লি  ইউনিয়নে বিট পুলিশিং ও বৃক্ষ রোপণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ ভবনে আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করেন মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা পিপিএম ।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মতিয়ার রহমান মিয়া, চেয়ারম্যান মোরসালিন বাবু, ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল, মানিকগঞ্জ) ভাস্কর সাহা বলেন, পুলিশিং সেবা মানুষের দৌড়গোড়ায় পৌছে দেবার লক্ষেই শহরে ওয়ার্ড পর্যায়ে এবং গ্রাম অঞ্চলে ইউনিয়ন ভিত্তিক এ বিট পুলিশ কার্যক্রম শুরু করা হয়েছে। এ কার্যালয়ে বিট অফিসার হিসেবে একজন এস, আই এবং সহকারি বিট অফিসার হিসেবে একজন এএসআই পুলিশ সদস্য থাকবে। এ ইউনিয়নের সকল অভিযোগ এ কার্যালয়ে আসবে। এখানেই সমাধান করা হবে। না হলে তখন থানায় সমাধান করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury