1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে মা ও ছেলে নিখোঁজ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৭৩৮ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স:

মানিকগঞ্জে মা আদুরী ও ছেলে কনক নামের দুইজন নিখোঁত হয়েছেন।  নিখোঁজ আদুরী বেগম (৪০), মানিকগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের পশ্চিম সেওতা এলাকার আ: করিমের স্ত্রী।

আদুরী বেগমের স্বামী আ: করিম জানান, আমার স্ত্রী ও ছেলে গত ৩/৮/২০২০ ইং তারিখে বেলা আনুমানিক ৩.০০ ঘটিকার সময় বাড়ির কাহাকেও কোন কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর আমার স্ত্রী ও ছেলে বাড়িতে ফেরত আসে নাই। আমার স্ত্রী ও ছেলেকে আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজখুজি করে কোথাও সন্ধান পাই নাই। খোঁজাখুজি অব্যাহত আছে। আমার স্ত্রী ও ছেলের সন্ধান পাইলে  আমার ০১৭১৬৪৮৩৯০৩ এই মোবাইল নাম্বারে  অথবা মানিকগঞ্জ সদর থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হইলো।

আমার নিখোঁজ স্ত্রীর বর্ননা: আদুরী বেগম (৪০), লম্বা-৫ ফুট ২ ইঞ্চি, মাথার চুল কালো লম্বা ও কালো, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, পরনে ছাপার সুতী শাড়ি ছিল।

ছেলে কনক (৮), মাথার চুল লম্বা ১ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, পরনে ছাপার লুঙ্গী, গায়ে লাল রংয়ের কলার ওয়ালা গেঞ্জি ছিল। এ ব্যাপারে গত ০৪/৮/২০ ইং তারিখে মানিকগঞ্জ সদর থানায় আদুরীর স্বামী একটি সাধারন ডাইরী করেন। ডায়রী  নং-১৬২০

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury