1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

চ্যাম্পিয়নস লিগ ইজ ব্যাক!

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৪৫০ বার দেখা হয়েছে

বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলের বিদায়ঘণ্টা বাজার পরই করোনাভাইরাসের অনাকাঙ্ক্ষিত বিরতি পড়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগে। যার ফলে প্রায় পাঁচ মাস বন্ধ ছিল ইউরোপিয়ান ক্লাব ফুটবলের শ্রেষ্ঠত্বের এ আসর। অবশেষে আজ (শুক্রবার) থেকে পুনরায় শুরু হচ্ছে চ্যাম্পিয়নস লিগ।

গত ১২ মার্চ লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ড থেকে ৩-২ ব্যবধানে জয় নিয়ে ঘরে ফিরেছিলেন স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। দুই লেগ মিলে ৪-২ গোলে এগিয়ে থাকার সুবাদে তারা পেয়েছে কোয়ার্টার ফাইনালের টিকিট। শেষ ষোলোতেই বিদায় হয়েছে চ্যাম্পিয়ন লিভারপুলের।

এরই ক্রীড়াঙ্গনে আসে করোনার প্রভাব, বন্ধ করে দেয়া হয় চ্যাম্পিয়নস লিগসহ প্রায় সব ফুটবল টুর্নামেন্ট। করোনা লকডাউন শিথিল করার পর ইউরোপের শীর্ষ পাঁচ লিগ শুরু হয়ে শেষও হয়ে গেছে। সবার অপেক্ষা ছিল চ্যাম্পিয়নস লিগের জন্য। যা শুরু হচ্ছে। ফুটবলপ্রেমীদের সবার মুখে এখন একটাই কথা, চ্যাম্পিয়নস লিগ ইজ ব্যাক!

প্রথম দিনেই রয়েছে জমজমাট দুইটি ম্যাচ। ম্যানচেস্টার সিটির ঘরের মাঠ ইতিহাস স্টেডিয়ামে মুখোমুখি হবে স্বাগতিক দল ও রিয়াল মাদ্রিদ। প্রথম লেগের লড়াইয়ে রিয়ালের মাঠ থেকে ২-১ গোলে জিতেছে ফিরেছে ম্যান সিটি। ফলে আজকের ম্যাচটিতে স্রেফ ড্র পেলেই শেষ আটে চলে যাবে সিটিজেনরা।

ইতিহাদের মাঠে ম্যান সিটি ও রিয়ালের অতীত পরিসংখ্যানও কথা বলছে স্বাগতিক ক্লাবটির পক্ষেই। এর আগে চ্যাম্পিয়নস লিগের লড়াইয়ে ২০১২-১৩ ও ২০১৫-১৬ মৌসুমে ইতিহাদে খেলেছে ম্যান সিটি ও রিয়াল। দুইটি ম্যাচই হয়েছে ড্র। আজও ড্র হলে চওড়া হাসি নিয়েই মাঠ ছাড়বে পেপ গার্দিওলার শিষ্যরা।

দিনের অন্য ম্যাচে খেলবে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ও ফরাসি ক্লাব অলিম্পিক লিও। দুই দলের প্রথম লেগের ম্যাচটিতে ১-০ গোলে জিতেছে অলিম্পিক লিও। তবে সেটি ছিল তাদের ঘরের মাঠে। ফলে আজকের দ্বিতীয় লেগের ম্যাচটিতে অন্তত স্বাগতিক হওয়ার সাহসটা সঙ্গেই থাকবে জুভেন্টাসের। তাদের কোয়ার্টারে যেতে লাগবে ২ গোলের জয়।

আজ বাংলাদেশ সময় দিবাগত রাত ১টা বাজেই শুরু হবে ম্যাচ দুইটি। টিভিতে সরাসরি দেখা যাবে দর্শকশূন্য গ্যালারিতে হওয়া ম্যাচ দুইটি। রিয়াল-ম্যান সিটির ম্যাচ সম্প্রচার করবে সনি টেন ১, অন্য ম্যাচটি দেখা যাবে সনি টেন ২ এর পর্দায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury