1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

রায়নার বদলে টি-টোয়েন্টির বিশ্বসেরাকে নিচ্ছে চেন্নাই

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯৪ বার দেখা হয়েছে

ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের অন্যতম ভরসার দুই ক্রিকেটার সুরেশ রায়না ও হরভজন সিং। এ দুজনের না থাকা নিশ্চিতভাবেই বড় প্রভাব ফেলবে চেন্নাইয়ে মাঠের খেলায়। তবে এখনও পর্যন্ত রায়না ও হরভজনের পরিবর্তিত খেলোয়াড় নেয়নি দলটি।

ভারতীয় সংবাদমাধ্যম ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, রায়নার বদলে বর্তমানে টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের সেরা ব্যাটসম্যান ডেভিড মালানকে নিতে চলেছে চেন্নাই সুপার কিংস। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অসাধারণ পারফরম্যান্সের সুবাদে সবশেষ র‍্যাংকিং আপডেটে এক নম্বরে উঠে এসেছেন মালান।

পাকিস্তানের বিপক্ষে সবশেষ সিরিজের তিন ম্যাচে ৪৩ গড় ও ১৩৮.৭১ স্ট্রাইকরেটে ১২৯ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন মালান। এছাড়া সামগ্রিক ক্যারিয়ার আরও বেশি উজ্জ্বল। কুড়ি ওভারের এই আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ ম্যাচে ১ সেঞ্চুরি ও ৭ ফিফটিতে ৪৮.৭১ গড়ে ৬৮২ রান করেছেন তিনি। স্ট্রাইকরেটটাও ঈর্ষণীয়; ১৪৬.৬৬।

এই মালানকেই দলে নেয়ার ব্যাপারে কথাবার্তা শুরু হয়েছে বলে জানিয়েছেন চেন্নাইয়ের এক কর্মকর্তা। নাম প্রকাশে অনিচ্ছুক সেই কর্মকর্তা ইনসাইড স্পোর্টসকে বলেছেন, ‘এখন শুধুমাত্র আলোচনা চলছে। কোনোকিছুই চূড়ান্ত হয়নি। টি-টোয়েন্টিতে খুবই নির্ভরযোগ্য ব্যাটসম্যান মালান। রায়নার মতোই বাঁহাতি সে। তবে ম্যানেজম্যান্ট এখনও সিদ্ধান্ত নেয়নি রায়নার বদলে তাকে নেয়া হবে কি না।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury