1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

মানিকগঞ্জে পৌর আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৩০ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জে পৌর আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে বাসষ্ট্যান্ডে পৌর আওয়ামীলীগের কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক,ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিদুল ইসলাম মাহিদ, দপ্তর সম্পাদক মো: জুলফিকার রহমান, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: দিলীপ কুমার রাজবংশী,জেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সহ সভাপতি মোস্তফা কামাল, আওয়ামীলীগ নেতা জাহিদুল ইসলাম খোকনসহ পৌরসভার ৯ ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক বক্তব্য রাখেন।

 

পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার,তার পরিবারসহ সকল নেতাকর্মীদের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে অতিথিবৃন্দরা কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করে।

 

সভায় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল বলেন,যিনি বক্তব্যের শেষে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলতে সাহস পায়না তাকে যেন নৌকা প্রতীক দেওয়া না হয়। গতবার যাকে নৌকা প্রতীক দেওয়া হয়েছিল, তিনি বিএনপি, জাতীয় পার্টি ও পরে আওয়ামীলীগে যোগদান করেই নৌকা প্রতীক নিয়ে নেয়।  তার এই নৌকা প্রতীক পাওয়া পৌরসভার আওয়ামীলীগ পরিবার মেনে নিতে পারেনি। যার কারনে নৌকা গত নির্বাচনে তৃতীয় স্থান করেছে। এটা আমাদের আওয়ামীলীগ নেতাকর্মীদের জন্য লজ্জার। তাই নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে চাইলে আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনের সুযোগ দেওয়ার আহবান জানান।

 

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury