1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

মানিকগঞ্জে ৯ বছরের শিশুকে যৌন হয়রানী : আটক ১

  • প্রকাশের সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৭৩০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ শহরের নারাঙ্গাই এলাকায় নয় বছরের এক শিশুকে যৌন হয়রানীর অভিযোগে আব্দুল জলিল (৩৭) নামের এক প্রাইভেটকার  চালককে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  আকবর আলী। এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতার আব্দুল জলিল মানিকগঞ্জ ঘিওর উপজেলার উত্তর তরা গ্রামের লালন মিয়ার ছেলে।

যৌন হয়রানীর স্বিকার ঐ শিশু দারুল আজহার মডেল মাদ্রাসার তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ও নারাঙ্গাই এলাকার এক বাস চালকের মেয়ে। পুলিশ ও শিশুটির অভিভাবক সূত্রে জানা যায়, রবিবার দুপুরে নারাঙ্গাই এলাকায় ভূক্তভুগির ভাড়া বাসার পাশে রতন মিয়ার গ্যারেজে খেলাধুলার সময় পর্কিং করা একটি প্রাইভেটকারে বসে আব্দুল জলিল দূর থেকে যৌনাঙ্গ বের করে নানা অঙ্গভঙ্গির মাধ্যমে ইশারায় শিশুটিকে কাছে আসার আহবান করে,

কাছে না আসায় এক পর্যায়ে জোড়পূর্বক টেনে প্রাইভেট কারে উঠানোর চেষ্টা করে জলিল। পরে শিশুর চিৎকারে প্রতিবেশিরা জড় হলে প্রাইভেটকার চালিয়ে পালায়নকালের সময় ধরা খান জলিল। পরে পুলিশ এসে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী জানান, যৌন হয়রানীর ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury