1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানিকগঞ্জে পৌর প্রশাসকের হস্তক্ষেপে রাস্তার জমি উদ্বার মানিকগঞ্জে ছাত্রলীগকে নিষিদ্ধ ও রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা

এমপি খোকার নেতৃত্বে জাপার ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটি

  • প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৪২৮ বার দেখা হয়েছে

প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা’র নেতৃত্বে জাতীয় পার্টির (জাপা) ঢাকা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করতে বুধবার (১৪ অক্টোবর) দলটির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এই কমিটির অনুমোদন দেন।

সাংগঠনিক সমন্বয় কমিটির অন্য সদস্যরা হলেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, এনাম জয়নাল আবেদীন, হুমায়ুন খান, ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, যুগ্ম-দফতর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় সদস্য আবু সাঈদ স্বপন ও আবু নাঈম ইকবাল।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury