1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৩৬১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :
আসন্ন মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার সন্ধ্যায় পশ্চিম সেওতা ছবেদ কোম্পানীর বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সভার পৃষ্ঠপোষকতা করেন বিশিষ্ট ব্যবাসায়ী আব্দুর রউফ।

বিশিষ্ট ব্যবাসায়ী জহিরুল ইসলাম জহুরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আজাহার উদ্দিন, পরিবহন নেতা জাহিদুল ইসলাম খোকন, শাহিনুর রহমান খান শাহিন, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিদুল ইসলাম মাহিদ, সহ দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, তারা মিয়া,আমিন ভান্ডারী, রহিম,শহিদুল ইসলাম, ব্যবসায়ী নেতা মোতাহার হোসেন,জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, আব্দুল মান্নান, আইয়ুব, হাসান, বজলুর রহমান, আবু তালেব, মুন্না, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসুদ পারভেজ, সদর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান রুস্তম, ছাত্রলীগ নেতা রানা, পৌর যুবলীগ নেতা হৃদয় হোসেন জকি, জিল্লু, কছি, টিটু, সবুজ, সুজন, মনির প্রমুখ। সভা সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো: জুলফিকার রহমান। ু

সভায় বক্তরা বলেন, মানিকগঞ্জ পৌরসভার অবহেলিত ১নং ওয়ার্ডে আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করতে একজন সৎ ও যোগ্য প্রার্থীর প্রয়োজন। সেই প্রার্থী হলো আমাদের সকলের প্রিয় জাহিদ ভাই। আগামী নির্বাচনে সকলে ঐক্যবদ্ধভাবে তার জন্য কাজ করে বিপুল ভোটে বিজয়ী করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury