1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

সিংগাইরে তিন মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড

  • প্রকাশের সময় : বুধবার, ৪ জুলাই, ২০১৮
  • ৯৮০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বিভিন্ন এলাকায় ভাসমানভাবে মাদকদ্রব্য বিক্রির অভিযোগে এক নারীসহ তিন ব্যক্তির প্রত্যেককে ৬ মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকেলে সিংগাইর উপজেলা সহকারি কর্মকর্তা (ভূমি) হামিদুর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে তাদেরকে ওই কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলেন, উপেজলার কালীনগর এলাকার ইউসুফ হোসেনের মেয়ে ববিতা আক্তার (২০), আজিমপুর এলাকার শেখ বাচ্চু মিয়ার ছেলে শেখ ইকবাল হোসেন (২০) এবং মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার অর্জুন সরকারের ছেলে শুভ সরকার (২৬)। সিংগাইর উপজেলার বাইমাইল এলাকার ভাড়া বাড়িতে থাকেন শুভ সরকার। এদের মধ্যে ববিতা আক্তারের নিকট থেকে ৪০ পিচ, ইকবালের নিকট থেকে ৩৫ পিচ এবং শুভ সরকারের নিকট থেকে ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর সাইফুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটক ব্যক্তিদের প্রত্যেককে ৬ মাস করে কারাদন্ড প্রদান করেন সিংগাইর উপজেলা সহকারি কর্মকর্তা (ভূমি) হামিদুর রহমান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury