1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

টাইব্রেকারে জিতে সেমিফাইনালে ব্রাদার্স

  • প্রকাশের সময় : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮
  • ১১০১ বার দেখা হয়েছে

স্বাধীনতা কাপ ফুটবলের সেমিফাইনালে উঠেছে ব্রাদার্স ইউনিয়ন। টুর্নামেন্টের প্রথম কোয়ার্টার ফাইনালে তারা টাইব্রেকারে ৪-৩ গোলে গতবারের চ্যাম্পিয়ন আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়েছে। নির্ধারিত ও অতিরিক্ত সময় শেষে ৩-৩ গোলে অমীমাংসিত ছিল ম্যাচটি। রোমাঞ্চকর লড়াইয়ে দু দলেরই একজন করে লালকার্ড পেয়েছেন।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১৩ মিনিটে এগিয়ে যায় আরামবাগ। ক্যামেরুনের ফরোয়ার্ড পল এমিলের পাস থেকে জোরালো সাইড ভলিতে গোল করেন অধিনায়ক রবিউল হাসান।

৪২ মিনিটে সমতা নিয়ে আসে ব্রাদার্স। মিডফিল্ডার শফিকুল ইসলাম শাফির ক্রসে হেড করে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লিমা।

১-১ সমতায় প্রথমার্ধ শেষে ৫৩ মিনিটে আরামবাগ এগিয়ে যায় আবার। পল এমিলের ব্যাক হিল ধরে দূরপাল্লার শটে দলের এবং নিজেরও দ্বিতীয় গোল করেন রবিউল।

১২ মিনিট পর ম্যাচে আবার সমতা। শাফির ক্রস থেকে মিডফিল্ডার মান্নাফ রাব্বীর ভলি খুঁজে পায় আরামবাগের জাল (২-২)।

৭৭ মিনিটে পানামার ফরোয়ার্ড জ্যাক দানিয়েলসের বাঁ পায়ের জোরালো শটে প্রথমবার এগিয়ে যায় ব্রাদার্স। তবে গোলের পর জার্সি খুলে উল্লাস করতে গিয়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় দানিয়েলসকে। ৮৫ মিনিটে রবিউলের কর্নারে হেড করে আরামবাগকে সমতায় ফেরান পল এমিল।

অতিরিক্ত সময়ে আর গোল হয়নি। ১১৭ মিনিটে সারোয়ার জাহান নিপু মারাত্মক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখলে আরামবাগও পরিণত হয় ১০ জনের দলে।

টাইব্রেকারে প্রথম পাঁচটি শটের পর ৩-৩ স্কোরলাইন দাঁড়ালে খেলা গড়ায় সাডেন ডেথে। সেখানে প্রথমে ব্রাদার্সকে এগিয়ে দেন খান মোহাম্মদ তারা। এরপর নাইজেরিয়ার চিনেদু ম্যাথুর শট ঠেকিয়ে ব্রাদার্সকে শেষ চারে নিয়ে যাওয়ার কৃতিত্ব গোলকিপার সুজন চৌধুরীর। এর আগে রবিউলের শটও ফিরিয়ে সুজনই গোপীবাগের দলটির জয়ের নায়ক।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury