1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

আন্ত-উপজেলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন মানিকগঞ্জে ঘিওর উপজেলা দল

  • প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০১৯
  • ১২৭০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জে আন্ত-উপজেলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ঘিওর উপজেলা দল। স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষ্যে বিজয়মেলা মাঠে এই প্রতিযোগিতায় চুড়ান্ত খেলায় চ্যাম্পিয়নরা ৫০-৪৭ পয়েন্টে মানিকগঞ্জ পৌরসভা দলকে পরাজিত করে।

খেলাশেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেরোয়ার ও টিম ম্যানেজারের হাতে ট্রফি তুলে দেন আয়োজক ও অতিথিবৃন্দ। এর আগে পুলিশ সুপার রিফাত রহমান শামীম সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা।

জেলা ক্রীড়া সংস্থার সদস্য প্রভাষক বাসুদেব সাহার পরিচালনায় এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও কাবাডি উপ-পরিষদের আহবায়ক কাজী এনায়েত হোসেন টিপু, সহ-সভাপতি তায়েবুর রহমান টিপু, মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, ডিএসবি সিনিয়র সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান সিদ্দিকী, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও কাবাডি উপ-পরিষদের সদস্য সচিব সেলিম পারভেজ প্রমুখ।

 

জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই টুর্ণামেন্টে অংশ নেয় মানিকগঞ্জের ৭টি উপজেরা এবং ১টি পৌরসভা দল।##

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury