1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ মুন্সীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, দুই বন্ধু আটক ঘরে দেড় লাখ ইয়াবা, আটক নারী গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ

মানিকগঞ্জ পৌরসভায় প্রায় ৫ হাজার গরীব ও দু:স্থ্যদের মাঝে ভিজিএফ কার্ডের চাউল বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ১১ আগস্ট, ২০১৯
  • ১১৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার
মানিকগঞ্জ পৌরসভায় প্রায় ৫ হাজার মানুষের মাঝে ভিজিএফ কার্ডের চাউল বিতরণ করেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম। শনিবার সকালে মানিকগঞ্জ পৌরসভা থেকে ১৫ কেজি করে এ চাউল বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আরশেদ আলী বিশ্বাস, প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, প্যানেল মেয়র ডা: জেসমিন আক্তার, কাউন্সিলর সুভাষ চন্দ্র সরকার, কাউন্সিলর আব্দুর রাজ্জাক প্রমুখ।
এসময় পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম বলেন, গত বৃহস্পতিবার থেকে শনিবার এই তিনদিন গরীব ও অসহায়দের মাঝে ভিজিএফ কার্ডের চাউল বিতরন করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury