1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

হরিরামপুরের ঝিটকায় পুলিশের নাম ভাংঙ্গিয়ে চাঁদাবাজি করায় সুজন নামের এক যুবক আটক

  • প্রকাশের সময় : রবিবার, ১১ আগস্ট, ২০১৯
  • ১৪৪৫ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকায় বহিরাগত সিএনজি থেকে পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করার ঘটনায় ঝিটকা সিএনজি স্টান্ডের সাধারণ সম্পাদক সুজন নামে একজন কে আটক করেছে হরিরামপুর থানা পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সুত্রে জানা যায়, হরিরামপুর উপজেলার ঝিটকা বাজার টু মানিকগঞ্জ বাসস্ট্যান্ড পর্যন্ত সিএনজি চলাচল করে। এজন্য ঝিটকার হরিরামপুর মোড়ে একটি সিএনজি স্টান্ড হয়েছে। এখানে গোড়াইল এর মোঃ মালেক নামে এক ব্যক্তিকে সভাপতি এবং গোপীনাথপুর এর সুজন নামে একজন কে সাধারণ সম্পাদক করে একটা কমিটি গঠন করেন এবং সেখানে সোনাকান্দা গ্রামের রানা রহমান নামে একজন কে সুপারভাইজার রাখেন। কমিটি গঠন করেই মালেক, সুজন এবং রানা হয়ে উঠেন বেপরোয়া। তাদের সমিতিতে সিএনজি ভর্তি করতে প্রথমেই তাদের দিতে হয় সিএনজি প্রতি ৫ হাজার টাকা এবং প্রথম অবস্থায় প্রত্যেক সিএনজি চালকের কাছ থেকে ২০ টাকা করে জিপি নিলেও গত প্রায় ৩ মাস ধরে নেওয়া হচ্ছে ৬০ টাকা। এছাড়া গত কয়েকদিন ধরে এই সমিতির এবং বহিরাগত কোন সিএনজি এই রাস্তায় আসলেই তাদের কাছ থেকে নেওয়া হচ্ছে ১০০ থেকে ১৫০ টাকা। কোন কোন ড্রাইভার ১০০/১৫০ টাকা কেনো দিবো জানতে চাইলে তারা হরিরামপুর থানা থেকে এই টাকা তুলতে বলেছেন বলে ভয় দেখিয়ে এই চাঁদাবাজি করে আসছিলো। পড়ে হরিরামপুর থানা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গিয়ে  শনিবার সন্ধ্যায় চাঁদাবাজির সময় হাতেনাতে সমিতির সাধারণ সম্পাদক সুজন কে আটক করেন।

 

এছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন সিএনজি চালক বলেন, এই রোডে কোন সিএনজি চালক সিএনজি চালাতে হলে তাকে এখানে ভর্তির জন্য  প্রথমে ৫হাজার করে টাকা দিতে হয় এবং আগে এখানে দৈনিক ২০ টাকা করে টাকা জিপি দিতে হতো কিন্তু গত প্রায় ৩ মাস যাবৎ মালেক,সুজন এবং রানা ৬০টাকা করে জিপি নিয়ে আসছেন। এছাড়া কয়েকদিন ধরে আমাদের কাছ থেকে এবং বহিরাগত কোন সিএনজি আসলে ১০০/১৫০ টাকা করে চাঁদা নিয়ে আসছেন। কোন ড্রাইভার এর প্রতিবাদ করলে তাদেরকে হরিরামপুর থানা থেকে বেশি করে টাকা নিতে বলছে বলে এই মিথ্যা কথা বলে টাকা নিচ্ছে।

এবিষয়ে সমিতির সভাপতি মোঃ মালেক এর সাথে কথা বলতে হরিরামপুর মোড়ের সিএনজি স্টান্ডে গিয়ে তাকে পাওয়া না গেলে তার ব্যবহৃত 01777261291 এই নাম্বারে কয়েকবার কল করেও সে কল না ধরায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

এবিষয়ে সমিতির সুপারভাইজার রানা রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা তো ভাই গাড়ি প্রতি ১৫/২০ টাকা করে জিপি পাই। ঈদে কোন বোনাস পাইনা। তাই ঈদের আগে একদিন যে ডিউটি করে সে ১০০ করে টাকা নেয়। তাও আবার আমাদের সমিতি তে যে ৪০টি গাড়ি আছে তাদের কাছ থেকে। তবে বাইরের কোন গাড়ি থেকে টাকা নেয় না বলে সে দাবি করেন।

 

এবিষয়ে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান জানান, আমাদের নাম ভাঙ্গিয়ে চাঁদা নেওয়ার অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় আমরা চাঁদা নেওয়ার ঘটনায় তাকে আটক করি। তবে এবিষয়ে কোন সিএনজি ড্রাইভার আমাদের কাছে এসে অভিযোগ করছে না। তারপরও চাঁদা নেওয়ার ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি আরো জানান,পুলিশ এই চাঁদাবাজির সাথে জড়িত না। পুলিশের নাম ভাঙ্গিয়ে কেউ কোন চাঁদা চাইলে তাকে ধরে আমাদের জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury