1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ঘিওর উপজেলা নালী ইউনিয়নে স্থানীয় এমপি দূর্জয়ের ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৪৭৮ বার দেখা হয়েছে

মো: আজাহারুল ইসলাম:

মানিকগঞ্জের ঘিওরে নালী ইউনিয়নে ১৫০ জন কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন মানিকগঞ্জ-১আসনের সংসদ সদস্য নাইমূর রহমান দূর্জয়। স্বেচ্ছাসেবকদের সহায়তায় নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে অবস্থানের আহবান জানিয়ে প্রতিটি কর্মহীন পরিবারের মাঝে ৫ কেজি করে চাউল, ৩ কেজি আটা, ১ কেজি আলু, হাফ লিটার তেল, আধা কেজি পেয়াজ, আধা কেজি করে লবন ও ১ টি করে সাবান, আধা কেজি করে ডাউল প্রদান করেন।

এ সময় ১ আসনের এমপি দূর্জয় বলেন, সরকারি ত্রাণ সহযোগিতার পাশাপাশি আমার ব্যক্তিগত সহযোগিতা অব্যাহত থাকবে। এছাড়া সবার উদ্দেশে তিনি বলেন হতাশ হলে চলবে না ধৈর্য ধারণ করতে হবে। করোনার প্রতিরোধ নির্দেশনা মেনে চলতে হবে।কারন একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাস প্রতিরোধ করতে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, জেলা পরিষদের সদস্য আবুল বাশার,নালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মধু, সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের ও নালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ খান প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury