1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

শিবালয়ে বাংলাদেশ পল্লী ও কৃষি উন্নয়ন সমাজের উদ্যোগে কর্মহীন ৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৭৬০ বার দেখা হয়েছে

মো: মহিদ :

করোনা আতঙ্কে বাড়ী থেকে বের হতে পারছেন না খেটে খাওয়া কর্মহীন মানুষেরা। বাড়ীর বাইরে যেতে না পারায় তাদের দিন কাটছে অনাহারে এ সব কর্মহীন মানুষের জন্য খাদ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছেন বাংলাদেশ পল্লী ও কৃষি উন্নয়ন সমাজ চাষীর হাসির (BRADS)।

 

সোমবার বেলা ১২ টার দিকে মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিমুলিয়া ইউনিয়নের ইন্তাজগঞ্জ এলাকায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় ওই এলাকার কর্মহীন ৬০টি পরিবারের মাঝে খাদ্য খাদ্যসামগ্রী হিসেবে ১০ কেজি করে চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ বক্স টিসু, ১ টা মাক্স, ২ টি করে সাবানের প্যাকেট তুলে দেন। এসময় পল্লী ও কৃষি উন্নয়ন সমাজের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ হারুন, সহ সভাপতি মো. মনির হোসেন,স্কুলের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম, সদস্য মো. বেলায়েত হোসেন, মো. আলামিন, মো. সাইদুর রহমান, মো. শরিফুল ইসলাম, মো. সফিক আদনান, মো. আবু ইউসুফ, আ: রহমান, মো. আবু সাঈদ, মো. শাজিদ, মো. বজলু হক, মো.  জুয়েল, মো. আয়নাল, মো. মোল্লা, মো. মো:বুলবুল ইসলামসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

 

এসময় সংগঠনের সভাপতি মোহাম্মদ হারুন করোরা ভাইরাস প্রতিরোধে সকলকে বাড়ী থেকে বের না হওয়াসহ সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury