1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

মানিকগঞ্জে বিসিবির পক্ষ থেকে দু:স্থ খেলোয়ারসহ ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৭১৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পক্ষ থেকে মানিকগঞ্জে এক হাজার দুঃস্থ খেলোয়ার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা ক্রীড়া সংস্থায় সামাজিক দুরত্ব বজায় রেখে প্রথমে দুঃস্থ্য খেলোয়াদের খাদ্য সহায়তা দেয়া হয়।পরে ঘিওর উপজেলার সদর ইউনিয়ন, সিংজুড়ি  ও বৈকন্ঠপুর গ্রামে দুঃস্থ নারী-পুরুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।ত্রান সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, লবন, সাবান। বিসিবি পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এই ত্রান বিতরণ করেন।

এসময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: গোলাম মহীউদ্দীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় বলেন,প্রধানমন্ত্রীর পরামর্শে এই দুয়োর্গ মুহুর্তে দুঃস্থ্যদের সহায়তার জন বিসিবি ত্রান কর্মসুচী হাতে নিয়েছে। তিনি সকল বিত্তবান ব্যাক্তিকে দুঃস্থদের পাশে এগিয়ে আসার আহবান জানান। এর আগে নাঈমুর রহমান দুর্জয় মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ক্রিকেটার বিল্টুর পরিবারকে ২৫ হাজার টাকা আর্র্থিক সহায়তা দেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury