1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ মুন্সীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, দুই বন্ধু আটক ঘরে দেড় লাখ ইয়াবা, আটক নারী গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ

মানিকগঞ্জে ভ্রাম্যমান শ্রমিকদের মাঝে যুবলীগের সেহেরী বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৫৩৬ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের বাসস্ট্যান্ড এলাকায় দেশের বিভিন্ন স্থান থেকে  আসা শ্রমিকদের সহায়তায় এগিয়ে এসেছে জেলা যুবলীগের নেতাকর্মীরা। কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মানিকগঞ্জ জেলা যুবলীগ এই কর্মসূচী শুরু করে।

মঙ্গলবার রাতে জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আবদুর রাজ্জাক রাজার নেতৃত্বে মানিকগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনাল, জেলা পরিষদ চত্তর, ল’ কলেজ প্রাঙ্গনসহ বিভিন্ন সড়কের পাশে থাকা শতাধিক কর্মহীন ভ্রাম্যমান শ্রমিকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় পৌরসভার কাউন্সিল সুভাষ সরকার, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এডভোকেট সাদিকুল ইসলাম সোহা, সৌমিত্র সরকার মনা, মনিরুল ইসলাম মনি, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য তাপন সাহা,  ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম সুমন, পাপ্পু ঘোষ  প্রমূখ উপস্থিত ছিলেন।  আবদুর রাজ্জাক রাজা বলেন, দেশের বিভিন্ন জায়গা থেকে আসা শতাধিক শ্রমিক মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার বাস টার্মিনালে রাত্রী যাপন করেন। এদের মধ্যে অধিকাংশ শ্রমিকের এখন  কোনো কাজ নেই। কিন্তু সেহরী করতে পারেন না বলে অনেক শ্রমিক রোজা রাখতে পারেন না। কাউন্সিল সুভাষ সরকারের সহযোগীতায়  এসব শ্রমিকদের জন্য রান্না করা খাবার বিতরন করা হচ্ছে। এই কার্যক্রম রোজার শেষ দিন পর্যন্ত চলমান থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury