1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ বাংলাদেশের বিশ্বকাপের স্বপ্নসারথি কারা? বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল মানিকগঞ্জের পৌরএলাকার হতদরিদ্ররা

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৪৯৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে  খেটে খাওয়া দিনমজুর অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরন করা হ‌য়ে‌ছে।
শুক্রবার সকালে মানিকগঞ্জ পৌরসভার পূর্ব দাশড়া এলাকায় জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজার আয়োজনে নিজ বাস ভবন প্রাঙ্গন থেকে নিরাপদ দুরুত্ব বজায় রেখে ৩ শতাধিক দুস্থ মানুষের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম।
অনন্যের মাঝে আরো উপস্থিত  ছিলেন মানিকগঞ্জ পৌর  যুবলীগ নেতা ওয়াসীম, পৌর যুবলীগ নেতা জসিম, মানিক , মোসলেম খসরু, সমাজ সেবক আবু ওবায়েদ হাবিব, বিশ্বনাথ সরকার প্রমুখ।
ত্রান বিতরন কালে পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম  বলেন, দেশ আজ কঠিন সংকটময় সময় পার করছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং তার পরামর্শে আমরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত মানুষের পাশে থেকে  করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছি। এই ত্রান আপনাদের টাকার, কেউ এই ত্রান নিতে লজ্জা বোধ করবেন না। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সবাই জরুরি কাজ ছাড়া কেউ ঘরের বাহির যাবেন না । সামাজিক দুরত্ব বজায় রাখুন এবং আল্লাহর কাছে দোয়া চান আল্লাহ যেন এই মহামারী করোনা থেকে সবাইকে রক্ষা করেন।
জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আবদুর রাজ্জাক রাজা বলেন, বর্তমান সরকার অসহায় মানুষের সরকার। করোনা ভাইরাস প্রতিরোধে খেটে খাওয়া অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী খাদ্য সহায়তা পৌর এলাকার প্রতিটি ঘরে ঘরে পৌঁছিয়ে দেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury