1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

শ্রীলঙ্কা সফরে যেতে সিনিয়রদের আপত্তি!

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ৪২৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

শ্রীলঙ্কা সফর নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। করোনার কারণে অনিশ্চয়তার দোলাচলে তিন ম্যাচের টেস্ট সিরিজটি। এর মধ্যে এই সিরিজটিকে আরও অনিশ্চিত করে দিল নতুন এক খবর। জাতীয় দলের সিনিয়র ক্রিকেটাররা নাকি এই মুহূর্তে সফরে যেতে রাজি নন।

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকবাজ’-এর প্রতিবেদনে এসেছে এমন খবর। জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে দলের সিনিয়র কয়েকজন ক্রিকেটারের সঙ্গে আলোচনা হয়েছে। তারা সবাই সফরে না যাওয়ার ইচ্ছে পোষণ করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন সিনিয়র ক্রিকেটার ‘ক্রিকবাজ’কে বলেন, ‘এমন মুহূর্তে (করোনার) আমরা কি করে শ্রীলঙ্কায় যাব? যদি আমরা ভাইরাসে আক্রান্ত হই, তবে কি দেশে ফিরে আসতে পারব? ধরুন আমাদের পরিবারের কেউ একজনের এমন হলো, সব চিন্তা বাদ দিয়ে কি আমরা ক্রিকেট খেলতে পারব?’

বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খানও মনে করছেন, সময়মতো এই সফরটি মাঠে গড়ানো সম্ভব হবে না। তিনি বলেন, ‘হ্যাঁ, আমরা কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে কথা বলেছি। তারা কেউই আগ্রহ দেখায়নি। আমার মনে হয়, শিডিউল অনুযায়ী শ্রীলঙ্কা সফর হওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ।’

জুলাইয়ের তৃতীয় সপ্তাহে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা বাংলাদেশ দলের। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে দুই দল তিনটি টেস্টে অংশ নেবে। লঙ্কান ক্রিকেট বোর্ড এখন পর্যন্ত বিসিবিকে আশ্বস্ত করার চেষ্টা করছে। কিন্তু আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত হয়নি।

শ্রীলঙ্কায় করোনা পরিস্থিতি বেশ নিয়ন্ত্রণে চলে এসেছে। ইতিমধ্যে তারা খেলোয়াড়দের অনুশীলনেরও অনুমতি দিয়েছে। তবে বাংলাদেশে চিত্র উল্টো। এখানে করোনার প্রকোপ বাড়ছে। বিসিবি খেলোয়াড়দের ব্যক্তিগত অনুশীলনের অনুমতি দিলেও অনেক ক্রিকেটারই এমতাবস্থায় ট্রেনিংয়ে ফিরতে ভয় পাচ্ছেন।

ফলে প্রস্তুতি ছাড়া শ্রীলঙ্কা সফর করা ঠিক হবে না বলেই মনে করেন আকরাম খান। তার ভাষায়, ‘পূর্ণ প্রস্তুতি ছাড়া আমরা এই সফরে যাব না। কারণ এটি তিন ম্যাচের টেস্ট সিরিজ। ক্রিকেটাররা দীর্ঘদিন খেলার বাইরে। তাই তাদের কমপক্ষে ৪০ দিন অনুশীলনের সময় দিতে হবে। এক মাস লাগবে স্কিল ট্রেনিংয়ে, ১০ দিন ফিটনেস ক্যাম্প। ফলে আমরা দ্রুতই শ্রীলঙ্কা সফরের ব্যাপারে সিদ্ধান্ত নেব না।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury