1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সিংগাইরে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি রক্ষায় প্রশাসনের পক্ষ থেকে অর্থদণ্ড ও মাস্ক বিতরণ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৩৮৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় লকডাউন খুলে দেবার পর থেকেই পৌরসভাসহ সমগ্র উপজেলায় লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার প্রবণতা একেবারেই কমে গেছে। উপজেলার বিভিন্ন এলাকায় সরেজমিনে ঘুরে দেখা গেছে লোকজন মাক্স ব্যাবহার না করেই প্রয়োজনে বা অপ্রয়োজনে বাইরে ঘুরে বেড়াচ্ছেন।

লোকজনকে সচেতন ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উপজেলা প্রশাসান নানা ধরনের কার্যক্রম পরিচালনা করে চলছে । শুক্রবার  উপজেলার সায়েস্তা ইউনিয়নের বিভিন্ন জায়গায় পথচারী ও বিভিন্ন যানবাহনে চলাচলকারী যাত্রীদের মাঝে মাক্স বিতরণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানা ।

এ কাজের অংশ হিসেবে বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে তিনি সিংগাইর বাসস্ট্যান্ডে ভ্রাম্মমান আদালত পরিচালনা করে ৬ জনকে আর্থিক জরিমানা করেন এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এ সময় রাস্তায় চলাচলকারী পথচারী ও যাত্রীদেরকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার ‍ব্যাপারেও সচেতন করেন তিনি । এ প্রসঙ্গে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা বলেন, লোকজনের স্বাস্থ্য সচেতনতা রক্ষায় এ কার্যক্রম অব্যাহত  থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury