1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ মুন্সীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, দুই বন্ধু আটক ঘরে দেড় লাখ ইয়াবা, আটক নারী গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ

সিনহা হত্যা মামলায় ইতিবাচক অগ্রগতি: র‌্যাব ডিজি

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৩৫৮ বার দেখা হয়েছে

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার ইতিবাচক অগ্রগতি হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন। হত্যা মামলার তদন্ত দ্রুত সময়ে শেষ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে রাজধানীর রমনা কালী মন্দিরের নিরাপত্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

র‌্যাব প্রধান বলেন, আশা করছি এ মামলার তদন্ত দ্রুত সময়ের মধ্যেই শেষ হবে। একইসঙ্গে মামলার তদন্তের ক্ষেত্রে অনেক ইতিবাচক অগ্রগতি হয়েছে। যা তদন্তের স্বার্থে এই মুহূর্তে বলা ঠিক হবে না। তবে আমরা তদন্ত সুষ্ঠু-নিরপেক্ষভাবে করার চেষ্টা করছি। একটি নির্ভুল চার্জশিট যেন আদালতে দেওয়া যায়, তদন্ত কর্মকর্তা সেভাবেই কাজ করে যাচ্ছেন।

গত ৩১ জুলাই পুলিশের গুলিতে নিহত হন সিনহা মোহাম্মদ রাশেদ। এ ঘটনায় তার বোন বাদী হয়ে টেকনাফ থানার সাবেক (পরে বরখাস্ত) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশসহ নয় পুলিশের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীকে প্রধান আসামি করা হয়।

মামলায় একজন এএসপির নেতৃত্বে তদন্ত শুরু হয়। পরে আসামিদের গ্রেপ্তার ও রিমান্ডে নিয়ে জিজ্ঞসাবাদ করা হয়।

অন্যদিকে সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে র‌্যাব প্রধান  রমনা কালী মন্দিরের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা ঘুরে দেখেন।   মন্দির ও পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গেও কথা বলেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury