1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

হরিরামপুরে বিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ

  • প্রকাশের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৪১৮ বার দেখা হয়েছে
শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মানিকগঞ্জের হরিরামপুরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল পালন করেছে হরিরামপুর উপজেলা ওলামা মাশায়েখবৃন্দ।
আজ শনিবার (৭ নভেম্বর) সকাল ১০টায় হরিরামপুর উপজেলা পরিষদ চত্ত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।
সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার ইমাম, খতিব, শিক্ষক, শিক্ষার্থীসহ সহস্রাধিক মুসুল্লী উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ফ্রান্সের পণ্য বর্জনের আহ্বান জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury