1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

মানিকগঞ্জে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী অবহিতকরণ কর্মশালা

  • প্রকাশের সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৪২৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগজে দুর্যোগ  বিষয়ক স্থায়ী আদেশাবলী ২০১৯ অবহিতকরণ কর্মশালা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মোঃ মোহসীন।

আজ রবিবার সকাল ৯.ঘটিকার সময় মানিকগঞ্জ শিল্পকলা  একাডেমী  মিলনায়তনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় আয়োজনে ও জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় কর্মশালায় জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর সভাপতিত্বে কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মো: আবু ইউসুফ মিয়া, বালাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডেপুটি সেক্রেটারী জেনারেল মোঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও মানিকগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান এ্যাড: গোলাম মহীউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, ঢাকা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক মো: আনিসুর রহমান, এনআরপির প্রজেক্ট ম্যানেজার মো: কামাল হোসেন,দুর্যোগ প্রস্তুত্তি বিশেষজ্ঞ পলাশ মন্ডল প্রমুখ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মানিকগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আওলাদ হোসেন।

কর্মশালায় উপজেলা চেয়ারম্যান,উপজেলা নির্বাহী অফিসার,পিআইও ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। পরে মা ইলিশ সংরক্ষনের নিষেধাজ্ঞার সময়ে বিশেষ ভূমিকা রাখায় জেলা প্রশাসনের পক্ষ থেকে কাঞ্চানপুর ইউপি চেয়ারম্যান ইউনুছ গাজীকে ২৫ হাজার টাকার চেক প্রদান করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury