1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে বিশ্ব ডায়বেটিস দিবস উপলক্ষে আলোচনা সভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

  • প্রকাশের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৬২০ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা :

মানিকগঞ্জে বিশ্ব ডায়বেটিস দিবস (জাতিসংঘ দিবস) ২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি।

 

 

শনিবার দুপুরে হিজুলী ডায়বেটিক সমিতি প্রাঙ্গনে  ভারপ্রাপ্ত জেলা েপ্রশাসক ও স্থানীয় সরকার শাখার উপপরিচালক ফৌজিয়া খানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মানিকগঞ্জ ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল। বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী, ডায়বেটিক সমিতির সহ সভাপতি নীনা রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আফসার উদ্দিন সরকার, প্যানেল মেয়র আরশেদ আলী বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী লাবলু মিয়া, জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহাসচিব অলিয়ার রহমান খান, জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের কেন্দ্রীয় মহিলা কমিটির সভাপতি শুভ্রা খান মজলিশ , সাধারন সম্পাদক শিরিন আক্তার, সাংগঠনিক  সম্পাদক সালমা আক্তার,  ডায়বেটিক সমিতির কায্যনির্বাহী সদস্য আবু বক্কর সিদ্দিক প্রমুখ। ডায়বেটিক দিবসকে সফল ও সার্থক করতে পৌর এলাকার বিভিন্ন এলাকায় থেকে হাজার হাজার নারী পুরুষ  খন্ড খন্ড মিছিল নিয়ে  সভায় যোগদান করে এবং স্লোগান দিতে থাকে মেয়র মেয়র চাই আপেল ভাইকে মেয়র হিসেবে দেখতে চাই।

 

 

সভায় প্রধান অতিথি স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন, করোনার দ্বিতীয় ঢেউ শীতেকালে , তাই সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়তে হবে। পৃথিবীর অন্যান্য দেশে করোনা  ভাইরাসে হাজার হাজার লোক মৃত্যুবরণ করেছে। কিন্তু বাংলাদেশে মাননীয় শেখ হাসিনার দিকনির্দেশনায় সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নেওয়ায় আমাদের দেশে মৃত্যু হার অনেক কম। আমরা করোনা মোকাবেলা করতে সক্ষম হয়েছে। এটা সম্ভব হয়েছে আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলার কারনে। তাই আগামীতে করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এরআগে ৫০ শয্যা ডায়বেটিক হাসপাতালের দ্বিতীয় তলায় ওটির উদ্ধোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury