1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে আলোচনা সভা ও যান্ত্রিক র‌্যালী অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৩৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

“প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি’ দুর্যোগ মোকাবিলায় অনবে গতি” এই প্রতিপাদ্যে জাতীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষ্যে মানিকগঞ্জে আলোচনা সভা ও যান্ত্রিক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মানিকগঞ্জ অফিস মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারি পরিচালক মো.শরীফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা প্রশাসক এসএম ফেরদৌস, সিনিয়র স্টেশন অফিসার মো.আব্দুস সহিদ, ওয়ার হাউজ ইন্সপেক্টর মো.আলম হোসেন ও স্টেশন অফিসার জান্নতুল নাঈম বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে শহরে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী জেলা প্রশাসক ও ফায়ার সার্ভিস ও ডিফেন্স এর কর্মকর্তা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় উপ সহকারি পরিচালক মো.শরীফুল ইসলাম বলেন,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীদের কাছে কোন তথ্য আসা মাত্রই তারা কাজ শুরু করেন। দূর্যোগ, বণ্যায়, দূর্ঘটনসহ যে কোন কাজে ফায়ার সার্ভিসের কর্মীরা নিরসভাবে কাজ করে যাচ্ছে। যে কোন দূর্যোগ মোকাবেলায় ফায়ার সার্ভিসের সদস্যরা সদা প্রস্তুত রয়েছে বলেও তিনি জানান।

জেলা প্রশাসক এসএম ফেরদৌস বলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা যে কোন দূর্যোগে সবার আগে এগিয়ে আসে এবং মানব সেবায় নিজেদেরকে উৎসর্গ করে। বিপদের সময় আমরা দূরে বসে থাকে ফায়ার সার্ভিসের কর্মীরা তখন নিজেদের জীবন বাজী রেখে কাজ করে। এছাড়াও যে কোন দূর্ঘটনায় তারা এগিয়ে যায় সব সময়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury