1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ভ্যাকসিন না আসা পর্যন্ত মাস্কই করোনা প্রতিরোধের সর্বোত্তম উপায়: স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৪১২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, মাস্ক না পড়লে স্বাস্থ্য মন্ত্রনালয় করোনা নিয়ন্ত্রণ করতে পারবেনা। কারণ ভ্যাকসিন না আসা পর্যন্ত মাস্কই করোনা প্রতিরোধের সর্বোত্তম উপায়। তাই আমাদের করোনা যুদ্ধে টিকে থাকতে হলে সকলকে মাস্ক পরিধান করতে হবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

শনিবার দুপুরে সাটুরিয়া উপজেলার হরগজে একটি ব্রীজের ভিত্তিপ্রস্তর নির্মাণ কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।  স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এই সরকারে আমলে যেসকল উন্নয়ন কাজ হয়েছে তা অন্য কোন সরকারের আমলে হয়নি।

হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন জ্যোতির সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিয়ার রহমান মিঞা, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আ‘লীগের সভাপতি মোনায়েম খানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্ত্রী উপজেলা, ইউনিয়ন ও গ্রাম সড়কে অনুর্দ্ধ ১০০ মিটার সেতু নির্মাণ প্রকল্পের আওতায় হরগজ ইউনিয়নের হরগজ ইউনিয়ন পরিষদ অফিস বালুচর ভায়া নয়াপাড়া সড়কের চেইনেজ ৩৫০ মিটারে ৪৮ মিটার দীর্ঘ আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury