1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার

মানিকগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মৌলিক প্রশিক্ষণ

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যদের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী ‘দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক’ মৌলিক প্রশিক্ষনের আয়োজন করা হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে মানিকগঞ্জ মডেল হাই স্কুলে উপজেলা প্রশাসন ও মানিকগঞ্জ সদর দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশিক্ষণ) নিতাই দে সরকার, কোর্স সমন্বয়ক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, গাজীপুর জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. ইসমাইল হোসেন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবুল কালাম, ব্রাক্ষণবাড়ীয়া জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. মাহবুব আলম, নারায়ণগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. রেজাউল করিম।

প্রশিক্ষণে মানিকগঞ্জ সদর উপজেলার ১০ টি ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির ২৫ জন করে মোট ২৫০ জন সদস্য অংশ গ্রহন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury