1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার

মানিকগঞ্জের শিবালয়ে ট্রাকের চাপায় পথচারীর মৃত্যু, হেলপার আটক

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের শিবালয়ে ট্রাকের চাপায় কামাল হোসেন (৫৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। এঘটনায় গাড়ির হেলপারকে আটক করা হয়েছে।

শুক্রবার বিকেল ৫ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার উথলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত কামাল ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের গোয়ালজান গ্রামের মোতাহের মৃধার ছেলে। তিনি চার কন্যা সন্তানের জনক।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আল মামুন জানান, নিহত কামাল হোসেন স্থানীয় মেগাফিড ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতেন। উথলী থেকে ফ্যাক্টরিতে যাবার পথে রাস্তা পাড় হওয়ার সময় একটি পাটুরিয়াগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ ও হেলপার মাসুমকে আটক করা হয়েছে। আটক মাসুম বরগুনার অযোদ্ধা এলাকার দুলাল মিয়ার ছেলে। চালকের অনুপস্থিতিতে সে ওই ট্রাকটি চালাচ্ছিলেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহটি পরিবারের কাছে হস্থান্তরের প্রক্রিয়া চলছে। এঘটনায় একটি মামলা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury