1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

বিউটি পার্লারের আড়ালে অসামাজিক কাজ, সেই নারী কাউন্সিলর গ্রেফতার

  • প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩২ বার দেখা হয়েছে
গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী-ফাইল ফটো

স্টাফ রিপোর্টার:

গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেফতার করেছে র‌্যাব। বিউটি পার্লারের আড়ালে এক কিশোরীকে অসামাজিক কাজে বাধ্য করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে তাকে আটক করে র‌্যাব। র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে রাজধানীর দক্ষিণখান এলাকার একটি বাসায় অভিযান চালায় র‌্যাব-১ এর একটি দল। এ সময় ওই বাসা থেকে গাজীপুর সিটি করপোরেশনের ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গাজীপুর সিটি কর্পোরেশনের ১৬, ১৭ ও ১৮ ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীর মালিকানাধীন চান্দনা চৌরাস্তার রহমান শপিং মলের আনন্দ বিউটি পার্লারে চার মাস আগে চাকুরি নেন নওমুসলিম এক কিশোরী। ওই কিশোরীর বাড়ি নেত্রকোনার কলমাকান্দা থানাধীন বড়য়াকোনা এলাকায় হওয়ায় তাকে থাকতে দেয়া হয় নগরীর নলজানীস্থ গ্রেট ওয়াল সিটিতে রোজীর ভাড়া বাসায়। সেখানে তাকে গৃহকর্মীর কাজ করতে বাধ্য করা হত।

পরবর্তীতে ওই কিশোরীকে বাসায় আটকে রেখে বাড়ির কেয়ারটেকারের সহযোগিতায় বিভিন্ন সময় অসামাজিক কাজে বাধ্য করেন কাউন্সিলর রোজী। একপর্যায়ে কৌশলে সেখান থেকে পালিয়ে ওই কিশোরী বাদী হয়ে গত মঙ্গলবার এ ঘটনায় গাজীপুর মহানগরীর বাসন থানায় মামলা করে। মামলায় রোজী এবং তার বাড়ির কেয়ারটেকার নুরুল হকের নাম উল্লেখসহ আরো ২-৩ জনকে আসামি করা হয়।

এরপর বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে রোজীর বাড়ির কেয়ারটেকার নুরুল হককে পুলিশ গ্রেফতার করে। তবে আত্মগোপনে চলে যান কাউন্সিলর রোজী। তাকে ধরতে আইনশৃঙ্খলা বাহিনীর কয়েকটি টিম বিভিন্ন স্থানে অভিযান চালায়। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১ এর সদস্যরা শুক্রবার রাতে তাকে রাজধানীর দক্ষিণ খান এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury