1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

আফগানিস্তানে ৩ নারী সাংবাদিককে গুলি করে হত্যা

  • প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৩৬৬ বার দেখা হয়েছে
আহত সাংবাদিকের অবস্থাও আশঙ্কাজনক

 

আফগানিস্তানের জালালাবাদে তিন নারী সাংবাদিককে গুলি করে হত‌্যা করা হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) তাদের গুলি করা হয়। নিহত তিন জন জালালাবাদের বেসরকারি এনিকাস টিভি স্টেশনে কাজ করতেন।

বিবিসির খবরে বলা হয়েছে, দুর্বৃত্তদের গুলিতে নিহত ওই তিন সাংবাদিকের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ‌্যে। পরিকল্পিতভাবে তাদের হত‌্যা করা হয়েছে। এ ঘটনায় আরও এক নারী সাংবাদিক আহত হয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

পুলিশ জানিয়েছে, প্রধান হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তালেবানের সঙ্গে তার সম্পৃক্ততা রয়েছে। তবে তালেবানের পক্ষ থেকে এই হামলায় জড়িত থাকার কথা অস্বীকার করা হয়েছে।

এনিকাস টিভি স্টেশনের প্রধান জালমাই লতিফি জানিয়েছেন, সম্প্রতি ডাবিং বিভাগে যোগদান করেছিলেন ওই তিন নারী কর্মী। অফিস থেকে পায়ে হেঁটে বাড়িতে ফেরার সময় তাদের গুলি করে হত্যা করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury