1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

বিএনপির ৭ই মার্চ পালন অসৎ উদ্দেশ্যে: তথ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৩৫৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

অসৎ উদ্দেশ্য নিয়ে বিএনপি ৭ই মার্চ পালন করেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে ৭ই মার্চ উপলক্ষে এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তথ্যমন্ত্রী। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ, ঢাকা মহানগর শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ বছর প্রথমবারের মতো ৭ই মার্চ পালনে বিএনপির ঘোষণা এবং তাদের বক্তব্যের বিষয়ে কথা বলেন তথ্যমন্ত্রী।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, ‘আপনাদের অনুরোধ জানাব, আপনারা এতদিন ধরে যে ইতিহাসবিকৃতি করেছেন, তার জন্য জনগণের কাছে ক্ষমা চান। আর নতুন করে ইতিহাস বিকৃত করতে কোনো দিবস পালন করার ভণ্ডামি দয়া করে করবেন না।

তথ্যমন্ত্রী বলেন, আপনারা ক্রমাগত ইতিহাস বিকৃত করেছেন, এই ৭ই মার্চের ভাষণ ২১ বছর বাজাতে দেননি। বিএনপি ও এরশাদ সাহেব যতদিন ক্ষমতায় ছিলেন বাংলাদেশের রেডিও টেলিভিশনে ৭ই মার্চের ভাষণ বাজানো নিষিদ্ধ ছিল, বাজাতে দেয়নি।

হাছান মাহমুদ জানান, ২৬ মার্চ বঙ্গবন্ধুর ঘোষণাটি রিকশা করে চট্টগ্রাম শহরে মাইকিং করেছিলেন চট্টগ্রাম আওয়ামী লীগ অফিসের প্রয়াত বেয়ারার নূরুল হক। আর ২৭ মার্চ চার দেয়ালের মধ্য থেকে বঙ্গবন্ধুর ঘোষণা পাঠ করেছিলেন জিয়াউর রহমান। তাই নূরুল হকের কৃতিত্ব অনেক বেশি।

তিনি বলেন, বিএনপিকে অনুরোধ জানাব এই সত্যগুলো মেনে নেয়ার। স্কুলের দপ্তরিকে হেডমাস্টার বানানোর চেষ্টা করবেন না।

সভাশেষে শিক্ষার্থীদের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থটি তুলে দেন তথ্যমন্ত্রী।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury