1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

মানিকগঞ্জের সিংগাইর থেকে আরেক শীর্ষ হেফাজত নেতা গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৪৫১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

রাজধানীর পল্টন থানায় দায়েরকৃত নাশকতার মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জের সিংগাইর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে, র‌্যাবের আইনী ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মামুন নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার বিকেলে পুলিশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল এবং ঢাকা মহানগরীর সহ-সভাপতি খুরশিদ আলম কাসেমি, বাংলাদেশ খেলাফত মজলিসের নয়েব-ই-আমিরকে গ্রেপ্তার করে। নায়েব-ই-আমির কাসেমিকে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে আটক করা হয়েছিল।

তার বিরুদ্ধে শাপলা চত্বরে ৫ মে ২০১৩ সালের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছিল। মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছিল।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury