1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

স্বামী থেকে আলাদা থাকছেন ন্যান্সি, তবে এখনো বিচ্ছেদ হয়নি

  • প্রকাশের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩২৭ বার দেখা হয়েছে
ফাইল ছবি
দ্বিতীয় স্বামীর সঙ্গে আর থাকছেন না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তিনি নিজেই এক ফেসবুক পোস্টে এ খবর জানিয়েছেন। জানা গেছে, স্বামী নাজিমুজ্জামান জায়েদ ও ন্যান্সি আলাদা থাকলেও তাদের যোগাযোগ হয়। এছাড়া তাদের এখনও বিচ্ছেদ হয়নি।এই গায়িকা লিখেছেন, আমি এবং জায়েদ দীর্ঘ দিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সঙ্গেই থাকে। নায়লা কে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত এককভাবে জায়েদের। যেহেতু স্বামী স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘ দিনের বন্ধু কাজেই বোঝা পড়াটা মন্দ নয়।

তবে নাটকীয় ভাবে বলবোনা- আমরা আজীবন বন্ধু থেকে যাবো। কিছু বৈরি সম্পর্ক তৈরী না হলে নিশ্চই আলাদা থাকতাম না! কে সঠিক, কে বেঠিক এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদ কে সরাসরি জিজ্ঞেস করলেই হয়!

আর হ্যা, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চই সবাইকে জানিয়ে দেয়া হবে। তারপর নতুন জীবনে কি করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছিনা, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না। আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন।

জীবন থেমে থাকেনা, নিশ্চিত নতুন করে পথ চলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত- আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগত দের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ।

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury