1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের পুলিশ সুপারের মানবিক উদ্যোগ: মাসজুড়ে ভাষমান দুস্থদের জন্য ইফতার

  • প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৪৬ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে সারা রমজান জুড়েই ভাষমান দুস্থদের জন্য ইফতারের এক মানবিক উদ্যোগ গ্রহন করেছেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম।

পুলিশ সুপারের ব্যক্তিগত অর্থায়নে গোপনে নিরবে পহেলা রমজান থেকে শুরু হওয়া এ কর্মসূচি সারা মাস চলমান রয়েছে শহরের বেদে জনগোষ্ঠী, ভিক্ষুক ও ভাষমান অসহায়দের মাঝে । মানবিক এ  উদ্যোগকে স্বাগত জানিয়েছে বিভিন্ন সামাজিক সংগঠন, কমিউনিটি পুলিশ ও সুশিল সমাজের  প্রতিনিধিরা।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মোহাম্মদ রায়হান জানান,  বৈশি^ক মহামারী করোনায় অভাবগ্রস্থ ছিন্নমূল ভাষমান অসহায়দের জন্য প্রতিদিনের শতাধিক ইফতারের উদ্যোগ পুলিশ সুপারের ব্যক্তিগত অর্থায়নে কার্যকর হচ্ছে। শহরের বিভিন্ন পয়েন্টে থাকা বেদে জনগোষ্ঠী, অন্ধ,পঙ্গু, ভিক্ষুক ও সড়কে থাকা ভাষমান অসহায়দের প্রতিদিন এ ইফতার পুলিশ ও স্বেচ্ছাসেবীদের মাধ্যমে পৌছে দেওয়া হচ্ছে। বাংলাদেশ পুলিশ দেশের যে কোনো প্রতিকূলতায় মানবিক কাজে এগিয়ে আসছে।

তিনি আরো বলেন, পুলিশের উর্দ্বতন কর্মকর্তারাও দেশের বিভিন্ন স্থানে বিশেষ মানবিক উদ্যোগ গ্রহন করে দৃষ্টান্ত স্থাপন করছে। আমাদের পুলিশ সুপার মহোদয়ও তেমনি একজন মানুষ। এ কর্মসূচি শেষ রোজা পর্যন্ত অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury