1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

আইপিএলের চলতি আসরে খেলতে পারবে না ইংলিশরা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৩০৬ বার দেখা হয়েছে
মহামারি করোনা প্রকোপ বৃদ্ধির কারণে মাঝপথে আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। তবে তারা আইপিএল এর বাকি অংশ বিদেশের মাটিতে হলেও আয়োজন করতে চায় তারা। তবে চলতে আসরে আর খেলতে পারবে না ইংলিশ ক্রিকেটাররা।ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) ডিরেক্টর অব ক্রিকেট অ্যাশলে জাইলস মন্তব্য করেছেন,‘আইপিএলের বাকি অংশের জন্য ইংল্যান্ডের ক্রিকেটারদের পাওয়া যাবে না’।

আগামী অক্টোবরে টি-২০ বিশ্বকাপের আগে আইপিএলের বাকি অংশ আয়োজনের সম্ভাবনা রয়েছে। এর মধ্যে ইংল্যান্ডের নিজেদেরই অনেক খেলা রয়েছে। ওই সময় ইংল্যান্ডের বাংলাদেশ এবং পাকিস্তানে সফর করার কথা রয়েছে। দেশটির ক্রিকেট বোর্ড চায়, তাদের ক্রিকেটাররা দেশের হয়ে ক্রিকেটে অংশগ্রহণ করুক।

অ্যাশলে জাইলস ব্রিটিশ মিডিয়াকে বলেন, যদি ওই সিরিজগুলো সময়মত অনুষ্ঠিত হয়, তাহলে আমি আশা করবো ক্রিকেটাররা আইপিএলের চেয়ে জাতীয় দলের হয়েই অংশগ্রহণ করবে। আমরাও তাদেরকে দেশের ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত করতে চাই।

অ্যাশলে জাইলস আগে একমত হয়েছিলেন যে সব ক্রিকেটার আইপিএলের শেষ অংশে খেলবে, তাদেরকে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ডেকে আনা হবে না। জুনের ২ তারিখ থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু হওয়ার কথা। কিন্তু জাইলসের মুখে এখন শোনা যাচ্ছে ভিন্ন কথা।

জাইলস বলেন, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের চিত্রটা ছিল সম্পূর্ণ ভিন্ন। এই ম্যাচগুলো নির্ধারণ করা হয়েছিল জানুয়ারির শেষ দিকে। যে সময় খেলোয়াড়দের সঙ্গে চুক্তি হয়েছিল, তাদেরকে আইপিএলের পুরোটাতে খেলতে দেয়া হবে।

কিন্তু করোনার কারণে আইপিএল স্থগিত হওয়ার ফলে পরিস্থিতি পাল্টে গেছে। তাদের দেশের সরকারী নিয়ম মেনে ইংল্যান্ডের জস বাটলার, স্যাম কুরান, ক্রিস ওকস, জনি বেয়ারেস্ট এবং মইন আলি এই মুহূর্তে ১০ দিনের কোয়ারেন্টাইন করছেন। এরপরই তারা ইংল্যান্ড জাতীয় দলে খেলার জন্য সিলেকশনের উপর্যুক্ত হবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury